Skype Signin Problem চেষ্টা করে দেখা যাক তার সমাধান করা যায় কি না!


আপনি কোন ডিভাইসে স্কাইপ চালান সেটা কোন বিষয় না! বিষয় হচ্ছে আপনার এই ধরণের প্রবলেমের মধ্যে সমস্যা আছে কি না! 😛 ল্যাপটপ, ডেস্কটপ, স্মার্টফোন, আন-স্মার্ট ফোন, ট্যাবলেট, ট্যাব, [ক্যালকুলেটর(যদি আপনার চলে)] :p সহ যেকোন ডিভাইসে যদি এই ধরণের সমস্যা থাকে তাহলে একবার চেষ্টা করে দেখতে পারেন।

তো শুরু করা যাক! 

প্রথমে আপনার ডিভাইসে স্কাইপ ইনষ্টল করেন, যদি করা থাকে তাহলে আপনাকে আর নতুন করে করতে হবেনা। তারপর hotmail.com অথবা outlook.com এ গিয়ে নতুন একটা এ্যাকাউন্ট খুলতে হবে, যদি আগে থেকে তাহলে কষ্ট করে আর করা লাগবেনা। এবার আপনার Skype অপেন করে  Signin With Microsoft Account সিলেক্ট হটমেইল অথবা আউটলোক মেইলের ইনফেরমেশন দিয়ে Signin বাটনে ক্লিক করুন, যদি প্রথমবার হয় তাহলে আপনার স্কাইপনেম এবং পাসওয়ার্ড চাইবে skype name এবং skype password দিলে দুইটা এ্যাকাউন্ট এক করতে আপনার পারমিশন চাইবে, দিয়ে দিন। ব্যাস এবার কোন ধরণের সমস্যা ছাড়াই Signin হবে, আশা করা যায়।

যদি পরে আর কোন সময় প্রয়োজন হয়, তাইলে Microsoft account দিয়ে সাইনইন করতে পারবেন। (স্কাইপনেম এবং পাসওয়ার্ড দিয়েও চাইলে লগিন করতে পারেন যদি আপনার সমস্যা না হয়ে থাকে।)

বিঃদ্রঃ এই পদ্ধতি ফলো করলে আপনার গার্লফ্রেন্ডকে লেখা চিঠি আপনার স্ত্রীর হাতে চলে যেতে পারে, আপনার প্রেমিকার ফোন নাম্বার আমার কাছে চলে আসতে পারে এবং আমার সাথে সম্পর্ক ও হয়ে যেতে পারে, আপনার পাসওয়ার্ড হ্যাকার এর কাছে চলে যেতে পারে, সুতরাং খুব খেয়াল কইরা! যা করবেন নিজ দায়ীত্বে বুঝে, শুনে, দেখে করবেন, কোন প্রকার ঘটনা/দুর্ঘটনার জন্য লেখক বা লেখকের 14/28/56 গোত্রের কেউ দায়ী থাকবেনা বা থাকতে বাধ্য ও নয়।

Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.